গুগল এডসেন্সের অভ্যন্তরীন গুরুপ্তপূর্ণ অংশ

গুগল এডসেন্সের অভ্যন্তরীন গুরুপ্তপূর্ণ অংশ

আমরা অনেকে গুগল এডসেন্স নিয়ে কাজ করি। কিন্তু অনেকে জানি না এডসেন্স এর প্রাইমারি মেইল কি ? এডসেন্স এ আলাদা ইউজার মেইল এড করা যায় কিনা ? কোন ইস্যু বা পলিসি নোটিস আছে কিনা ?

আমরা ওয়েবসাইট সহ কিংবা শুধুমাত্র এডসেন্স ক্রয়-বিক্রয় করে থাকি। ক্রয়-বিক্রয়ের সময় আমরা এডসেন্স এর প্রাইমারী মেইল প্রদান/গ্রহন করবো। কেননা প্রাইমারী মেইল এডসেন্স এর জন্য খুবই গুরুপ্তপূর্ন।

এডসেন্স এর প্রাইমারী মেইল চেক করার উপায়

আপনার এডসেন্স এর প্রাইমারী চেক করার জন্য প্রথমে এডসেন্স এ লগিন করুন এরপর পেমেন্ট এ ক্লিক করুন তারপর ম্যানেজ সেটিংস এ ক্লিক করুন এবং স্ক্রল করে শেষে যান।

আরো পড়ুন- গুগল এডসেন্স এপরুভ না হওয়ার টেকনিক্যাল কারন

এখান থেকে আপনি আপনার এডসেন্স এর প্রাইমারী মেইল দেখতে পারবেন এবং আরো ইউজার মেইল এড করা আছে কিনা তা চেক করতে পারবেন। (স্কিনসট দেখুন)

এডসেন্স এর ইউজার মেইল চেক করার উপায়

আপনার এডসেন্স এ অন্য কোন ইউজার মেইল এড করা আছে কিনা তা চেক করার জন্য প্রথমে এডসেন্স এ লগিন করুন। এরপর একাউন্টস এ ক্লিক করুন তারপর এক্সেস এন্ড অথোরাইজেশন এ ক্লিক করুন।

আরো পড়ুন- গুগল এডসেন্স অনুমোদন না হওয়ার কারণ সমুহ

এখান থেকে আপনি দেখতে পারবেন আপনার এই এডসেন্স এ অন্য কোন ইউজার মেইল এড করা আছে কিনা। এড করা থাকলে প্রাইমারী মেইল ছাড়াও আরো মেইল দেখতে পারবেন।। (স্কিনসট দেখুন)

এডসেন্স এ কোন ইস্যু বা পলিসি নোটিস আছে কিনা চেক করার উপায়

আপনার এডসেন্স এ কোন ইস্যু বা পলিসি নোটিস আছে কিনা তা চেক করার জন্য প্রথমে এডসেন্স এ লগিন করুন। এরপর পলিসি সেন্টার এ ক্লিক করুন। দেখুন কোন ইস্যু থাকলে এখানে দেখাবে। না থাকলে নো কারেন্ট ইস্যু দেখাবে।(স্কিনসট দেখুন)

এছাড়াও আরো উপায় থাকতে পারে। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.